ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

সাইকেল চালাতে গিয়ে বিপত্তি, রেগে গিয়ে এ কী করল গরিলা! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৪, ১২ জুন ২০২২

নীল আকাশের নিচে সোনালি রোদের ছোঁয়া। এমন সুন্দর দিনে একটু সাইকেল চালানোর সাধ হতেই পারে। শুধু মানুষের নয়, গরিলার মনেও সাইকেল চালানোর ইচ্ছে জাগতে পারে। কিন্তু তা করতে গিয়েই যা কাণ্ড সে ঘটাল, তা দেখে নেটদুনিয়ায় উঠল হাসির রোল।

সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও থাকে।  তার মধ্যেই অন্যতম এই গরিলার সাইকেল চালানোর ভিডিও। কোথায় ভিডিওটি তোলা হয়েছে সেই সম্পর্কে কিছু জানা যায়নি। তবে, এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন ভারতীয় বন বিভাগের অফিসার ড. সম্রাট গৌড়া। 

ভিডিওতে দেখা যাচ্ছে, সাইকেল পেয়ে আনন্দে আত্মহারা গরিলা। দিব্যি সাইকেল চালাচ্ছিল সে। আচমকা দুর্ঘটনা। ভারসাম্য হারিয়ে মাটিতে পড়ে যায় বিশাল বপু নিয়ে। তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে। তার যাবতীয় রাগ গিয়ে পড়ে সাইকেলের উপর। হাত দিয়ে তুলেই ছুড়ে ফেলে দেয়। 

গরিলার এই কাণ্ড দেখেই বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। সাড়ে চারশোর উপর রি-টুইট হয়েছে। কেউ বলছেন যাবতীয় দোষ সাইকেলেরই। তাদের যুক্তি, সাইকেলটা নিশ্চয়ই ভাল ছিল না। সেই কারণেই গরিলার এই পতন। মজার ছলেই অবশ্য কথাগুলি বলা হয়েছে। অনেকে আবার গরিলার সাইকেল চালানোর প্রশংসা করেছেন। মোট কথায় সোশ্যাল মিডিয়ায় সুপারহিট এই সাইকেল চালানো গরিলা। অনেকেই লাইকের মাধ্যমে ভালবাসা জাহির করেছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি